bangla music

bangla music

অর্থনীতি

মাত্র ৩ ঘন্টায় ৪০ হাজার টাকা বেতনে টেলিটকে চাকরি!

টেলিটক বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি একটি শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। প্রতিষ্ঠানের নাম- টেলিটক বাংলাদেশ, পদের নাম- চিকিৎসক, পদের সংখ্যা- ১টি, গুগল নিউজ-এ ঢাকা পোস্টের সর্বশেষ খবর পেতে ফলো করুন।

কাজের ধরন- পূর্ণকালীন (চুক্তিভিত্তিক), কর্মস্থল- ঢাকা। আবেদন যোগ্যতা: ১। সরকার কর্তৃক স্বীকৃত কোনও বিশ্ববিদ্যালয়/চিকিৎসা মহাবিদ্যালয় থেকে এমবিবিএস পাস। ২। বিএমডিসির নিবন্ধিত হতে হবে। ৩। এসএসসি ও এইচএসসি পরীক্ষার প্রতিটি ১ম শ্রেণিতে (জিপিএ-৫) উত্তীর্ণ হতে হবে।৪।

মেডিকেল সায়েন্সের যেকোনো একটি বিষয়ে উচ্চতর ডিগ্রিধারী থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ৫। সংশ্লিষ্ট বিষয় ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বেতন ও সুযোগ সুবিধা: ১। মাসিক বেতন সর্বসাকুল্যে ৪০ হাজার টাকা। ২। বোনাস সর্বসাকুল্যে বেতনের অর্ধেক হারে। ৩।

রবি থেকে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত (দৈনিক ৩ ঘণ্টা)। সরকারি ছুটির দিন ব্যতীত। আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা (http://jobs.teletalk.com.bd/home.php) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে ৩১ মে পর্যন্ত জমা দিতে পারবেন। আবেদনের সময়: আবেদন শুরু হবে ২৩ মে থেকে। চলবে ৩১ মে পর্যন্ত।

LEAVE A RESPONSE

Your email address will not be published. Required fields are marked *