Breaking News

৪১তম জন্মদিনের যে সুসংবাদ দিলেন: তাহসান

করোনাভাইরাস (কোভিড-১৯) থেকে মুক্ত হয়েছেন দেশের জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান। আজ শনিবার (১৭ই অক্টোবর) জানা গেল, নমুনা টেস্টে তার করোনা নেগেটিভ এসেছে।আগামীকাল রবিবার ১৮ই অক্টোবর তাহসানের ৪১তম জন্মদিন।

জীবনের বিশেষ দিনটির আগের সন্ধ্যায় তিনি নিজেই করোনা থেকে মুক্ত হওয়ার সুখবর জানালেন। তিনি আজ শনিবার ফেসবুকে এক পোস্টে লিখেছেন, ‘একটু প্রশান্তির হাসি আর কৃতজ্ঞতা প্রকাশ। কোভিড টেস্ট নেগেটিভ এসেছে, এজন্যে প্রশান্তির হাসি।’এর আগে ৯ অক্টোবর জনপ্রিয় গায়ক ও

অভিনেতা তাহসান রহমান খান সাংবাদিকদের উদ্দেশ্যে বার্তা পাঠিয়ে জানিয়েছিলেন তিনি করোনায় আক্রান্ত।গায়ক হিসেবেই শোবিজে যাত্রা তাহসান খানের। বেশ কিছু গান দিয়ে লাখো শ্রোতার হৃদয় জয় করেছেন তিনি। এরপর তাঁকে দেখা যায় মডেল হিসেবে। তবে গেল কয়েক বছর ধরেই তিনি নাটক-টেলিছবির ব্যস্ত অভিনেতা।

প্রশংসা পেয়েছেন চলচ্চিত্রে অভিনয় করেও।আরও পড়ুনঃসাত মাস পর ভারতের বেশিরভাগ জায়গায় খুলে দেয়া হলো সিনেমা হল। তবে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সিনেমা হলগুলোতে। সতর্কতা হিসেবে কর্তৃপক্ষ সিনেমা হলগুলোতে অর্ধেক দর্শককে সিনেমা দেখানোর ব্যবস্থা করেছে। এছাড়া অনলাইনে টিকেট ক্রয়,

মাস্ক পরা ও তাপমাত্রা পরীক্ষাও বাধ্যতামূলক করা হয়েছে। উৎসবের সময় হলেও বলিউড এখনই নতুন কোন সিনেমা উপহার দিচ্ছে না দর্শকদের। মুম্বাইসহ ভারতের কয়েকটি রাজ্য সিনেমা হল খোলার বিষয়ে এখনো সতর্ক রয়েছে। গত কয়েকদিন থেকেই ভারতে করোনা আক্রান্তের সংখ্যা কমতে শুরু করে।

তবে হল খোলার কারণে ভারতে দৈনিক আক্রান্তের সংখ্যা আবার বাড়ার আশঙ্কা করা হচ্ছে।করোনা সংক্রমণ রোধে গত মার্চ মাসের মাঝামাঝি প্রায় ১০ হাজার সিনেমা হল বন্ধ করে দেয় ভারত।

Check Also

পরনে নেই প্যান্ট, শার্টে বোতাম খুলা নিচে দেখা যাচ্ছে সাদা অন্তর্বাস

বাংলা অভিনয় জগতে বড় পর্দার সিনেমার পাশাপাশি ধারাবাহিক গুলি এই মুহূর্তে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *