Breaking News

৩২টা মেয়ে ছাড়তে পারে যে তার জন্য আমি একটা স্বামীকে ছাড়তে পারবো না!

সম্প্রতি বিয়ে করেন তামিমা তাম্মি নামের এক নারীকে। শনিবার (২০ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। কিন্তু বিয়ের পরেই বির্তক যেন তাদের পিছু ছাড়ছে না।

এদিকে নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগেও বিয়ে হয়েছিল। সেই স্বামীকে ডি’ভোর্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন বলে অভিযোগ উঠেছে। ফলে নাসির-তামিমার বিয়ে ইসলামি শরীয়ত মতে বৈধ হয়েছে কি-না সেটা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

এদিকে এ বিতর্কের মধ্যই ফের ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন তামিমা তাম্মি। আর সেই স্ট্যাটাসেই বির্তকের জট খুলতে শুরু করেছে। যেখানে তাদের পক্ষে আর বিপক্ষে অনেক কমেন্টই দেখা যায়।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, প্রথম যেদিন নাসিরের সঙ্গে আমার দেখা হয়-সেদিন নাসির আমাকে একটা গোলাপ দিয়েছিলো। আমি কিছুটা অবাক হয়েছিলাম। ফ্রেন্ডশিপে গোলাপ? তারপর রাতে তার কাছে ফোন করে জানতে চাইলাম আমাকে গোলাপ কেনো দিয়েছিলে?

আমাকে বললো সে নাকি আমাকে ভালোবেসে দিয়েছে-সে আমার হতে চায়। অবাক হয়ে গেলাম তখন-যে ছেলের ৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরেও আমাকে ভালোবেসে আমার হতে চায়; ৩০-৩২টা মেয়েকে ছেড়ে আমাকে আপন করতে চায়।

সেই আমি একটা স্বামীকে ছাড়তে পারবো না তার জন্যে? আমি তাকে খালি হাতে ফিরিয়ে দিতে পারিনি। আমি আমার ভালোবাসাকে নিজের করে নিয়েছি। স্বার্থপরের মতো তাকে দূরে ঠেলে দিতে পারিনি। তামিমা সুলতানা তাম্মি (নাসিরের স্ত্রী)।

Check Also

‘নাসির ৮০-৯০টা মেয়ের জীবন নষ্ট করেছে’ (ভিডিও)

কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করে সমালোচনার মুখে পড়েছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। গত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *