যশের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন নুসরাত

গত কয়েকদিন ধরে কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত নিয়ে বেশ আলোচনা চলছে। বিশেষ করে এই নায়িকার সংসারিক জীবন নিয়ে নানা রকম আলোচনা চলছে। তিনি নাকি তার স্বামীর সাথে থাকছেন না এমন সংবাদও প্রকাশ পায়। এছাড়া তার সাথে এক নায়কের সম্পর্ক গড়ে উঠেছে বলে অভিযোগ উঠেছে। তবে এবার এই বিষয়ে মুখ খুলেছেন নায়িক নুসরাত।

এছাড়া তিনি তার ব্যক্তগত জীবন নিয়েও বেশ কিছু কথা বলেছেন।বহু আলোচনা ও বিতর্কের পর নুসরাত জাহান বিয়ে করে নিখিল জৈন’কে। কিন্তু এর মধ্যেই শোনা যাচ্ছে তাদের মন কষাকষি চলছে! কিছুদিন ধরেই নুসরাত ও নিখিলের মধ্যে বনিবনা হচ্ছে না। শিগগিরই তাদের বিয়ে ভা/ঙ/তে পারে।এর বাইরে আরও শোনা যাচ্ছে যে নুসরাত নাকি তার এসওএস কলকাতা ছবির নায়ক যশ দাশগুপ্তের ঘ/নি/ষ্ঠ হয়ে পড়েছেন। দু’জন একসঙ্গে রাজস্থানে ঘুরে এসেছেন, আবার প্রার্থনা করতে গিয়েছিলেন আজমীর শরীফেও। এবার বিভিন্ন মাধ্যমে চলতে থাকা যাবতীয় জল্পনা নিয়ে মুখ খুলেছেন তৃণমূলের সাংসদ এই নায়িকা।

পশ্চিমবঙ্গের তৃণমূল সাংসদ নুসরাত জাহান ২০১৯-এ ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন। তাদের সম্পর্ক ভা/ঙছে কিনা সে ব্যাপারে জানতে চাওয়া হলে নুসরত অবশ্য পরিষ্কার করে কিছু বলেননি। শুধু বলেছেন, তার ব্যক্তিগত জীবনে কী ঘটছে না ঘটছে তা জনসমক্ষে নিয়ে আসার তার বিন্দুমাত্র ইচ্ছে নেই, তার বিয়ে বা প্রেমের ব্যাপারে যেসব আলোচনা শোনা যাচ্ছে, সে নিয়ে তিনি কিচ্ছু বলবেন না।

তাকে নিয়ে চলতে থাকা আলোচনার ব্যাপারে নুসরাতের ভাষ্য, লোকজন সব সময় আমায় কাঠগড়ায় তুলেছে। কিন্তু এইবার আমি কোনও মন্তব্য করব না। আমাকে বিচার করতে হলে করতে হবে একজন অভিনেত্রী হিসেবে আমার পারফরম্যান্স দেখে, অন্য কিছু দেখে নয়। ভাল, মন্দ, জঘন্য যাই হোক, এটা আমার ব্যক্তিগত জীবন, তা আর কারও সঙ্গে ভাগ করে নেওয়ার আমার ইচ্ছে নেই।

যাকে কেন্দ্র করে এত আলোচনা তিনি হলেন যশ দাশগুপ্ত। টিভি সিরিয়াল বোঝে না সে বোঝে না থেকে লাইমলাইটে আসেন এই অভিনেতা। তিনি অবশ্য দাবি করেছেন, নুসরাতের ব্যক্তিগত জীবনে কোনও সমস্যা আছে কিনা তা নিয়ে তার কোনও ধারণা নেই, রাজস্থানে তারা একসঙ্গে গিয়েছিলেন কিনা সে নিয়েও কিছু বলেননি।

যশ বলেছেন, প্রতি বছর আমি রোড ট্রিপে যাই, এ বছর রাজস্থান গিয়েছিলাম। যে কেউ বেড়াতে যেতে পারে, তাই না? আর নুসরাতের বিয়ে সংক্রান্ত সমস্যা আদৌ আছে কিনা তা নিয়ে আমার কোনও ধারণা নেই। যিনি জানেন তাকে জিজ্ঞেস করুন প্লিজ।কিছুদিন প্রেম করার পর ২০১৯-এর ১৯ জুন নুসরাত জাহান ও নিখিল জৈন বিয়ে করেন। তুরস্কে ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। এরপর কলকাতায় হয় বিয়ের রিসেপশন পার্টি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়সহ টলিউডের নামী দামী ব্যক্তিত্বরা ছিলেন সেখানে।

উল্লেখ্য, কলকাতার এই জনপ্রিয় নায়িকা ইতিমধ্যে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমা গুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে এবার হঠাৎ করে তার সংসারিক জীবন নিয়ে নানা রকম সংবাদ প্রকাশ পাচ্ছে। তবে তিনি বলেছেন এই সকল বিষয় নিয়ে তিনি কোনো রকম বক্তব্য দিতে রাজি নয়।

Check Also

রামমন্দিরের জন্য দান করে যা বললেন মুসলিম যুবতী!

অয্যোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য সবাই খুশি খুশি নিজের সাধ্যমত দান করছে। ভা’রতের প্রধানমন্ত্রী নরেন্দ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *