ভাইকে অনুরোধ করেছিলেন ওবায়দুল কাদের!

ছোট ভাই আবদুল কাদের মির্জার কর্মকাণ্ডে বিরক্ত হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ওবায়দুল কাদেরের একাধিক ঘনিষ্ট সূত্রগুলো বলছে যে, আবদুল কাদের মির্জার একের পর এক বক্তব্য বিরক্তকর এবং পাগলামি বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।তিনি নিজেই এসব ঘটনায় বিব্রত বলে তার ঘনিষ্ঠ জনদের বলেছেন।

যদিও আনুষ্ঠানিকভাবে ওবায়দুল কাদের তার ভাইয়ের এসব বিষয় নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেন নি। কাদের মির্জা প্রথম যখন এ ধরনের মন্তব্য করেছিলেন তখন ওবায়দুল কাদের তাকে ফোন করে এ ধরনের বক্তব্য না রাখার অনুরোধ করেছিলেন কিন্তু ওবায়দুল কাদেরের অনুরোধ শোনেননি তার ছোট ভাই।

প্রথমে মনে করা হয়েছিলো যে তিনি বোধহয় নির্বাচনি বৈতরণী পাড় হওয়ার জন্য এক ধরনের চমক সৃষ্টি করতে এ ধরনের বক্তব্য রাখেন। কিন্তু এখন তার বক্তব্য পুরো দলের মধ্যে এক ধরনের বিরক্তির সৃষ্টি করেছে।আর ওবায়দুল কাদেরের ছোট ভাই হওয়ার জন্য তিনি নিজেও এই ঘটনায় অত্যন্ত বিরক্ত এবং বিব্রত।

এখন নির্বাচনের জন্যই অপেক্ষা করা হচ্ছে। পৌরসভার নির্বাচনের পরও কাদের মির্জা যদি এ ধরনের বাড়াবাড়ি করেন তখন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হতে পারে বলে আওয়ামী লীগের একাধিক দায়িত্বশীল সূত্র জানিয়েছে।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

Check Also

এক সতিনকে জেতাতে মাঠে দুই সতিন

গল্প, উপন্যাসে ‘সতিন’ মানেই খল চরিত্র, ঝগড়াটে বা খারাপ কিছু বোঝাই। কিন্তু বাস্তবে ব্যতিক্রমও রয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *