Breaking News

ফর্মে নেই রাসেল, স্ত্রী’ লরাকে ‘কু’রুচিকর প্রস্তাব’ সম’র্থকের..!

ব্যাট হাতে আন্দ্রে রাসেল একদমই ফর্মে নেই। চলতি টুর্নামেন্টের রাসেল যেন অ’তীতের ছায়া মাত্র। রাসেলের অফ ফর্ম দেখেই এবার এক সম’র্থক সরাসরি রাসেলের স্ত্রী’ জসিম লরা-কে কু’রুচিকর মন্তব্য করে বসলেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়।চলতি টুর্নামেন্টে রাসেলের বল্লা একবারও চলেনি। গত বারের রাসেলের ফর্মের সঙ্গে তুলনা করে বোঝা যায় হয়ত সম্পুর্ন দুই আলাদা ব্যাটসম্যান খেলছেন। ৪ ইনিংস ব্যাট করার সুযোগ পেয়েছেন রাসেল।

মোট রান ৫০। চার ইনিংসে করেছেন- ১১,২৪,১৩,২। সর্বোচ্চ স্কোর ২৪।স্ট্রাইক রেটও (১৩৫.১৩) যেন অ’তীতের ছায়ামাত্র। রাসেলকে অফ ফর্মে দেখেই এবার এক সম’র্থক সরাসরি রাসেলের স্ত্রী’ জ্যাসিমের কাছে অনুযোগ জানালেন। জ্যাসিম লরা-র ইনস্টাগ্রাম পোস্টের নিচে সেই সম’র্থক লিখে দেন, “জ্যাসিম আন্টি প্লিজ দুবাই চলে আসুন। রাসেল একদমই ভালো ফর্মে নেই।”সেই সম’র্থককে পাল্টা দেন, রাসেলের স্ত্রী’ও। তিনি কমেন্ট করেন, “ও সেরা ফর্মে রয়েছে।”

প্রত্যেক বছর আইপিএলে স্বামীকে চিয়ার করতে হাজির থাকলেও জ্যাসিম লরা এবার আইপিএলে নেই। কোভিড সংক্রান্ত বাধ্যবাধকতার কারণে অনেক ক্রিকেটারই এবার স্ত্রী’-পরিজনরা ছাড়া দুবাই গিয়েছেন।তেমনই রাসেলের সঙ্গেও এবার নেই তাঁর স্ত্রী’। স্ত্রী’ জ্যাসিম লরা দূর থেকে রাসেলের ব্যাটিং নিয়ে ভরসা যোগাচ্ছেন। রাসেল নিজেও দ্রুত রানে ফেরার বিষয়ে আশাবাদী।

সিএসকে ম্যাচের পরেই ক্যারিবিয়ান তারকা বলে দিয়েছেন, “আমি রানে ফেরার বিষয়ে আশাবাদী। ক্রিকে’টে এমনটা হয়েই থাকে।রান করার উপায় খুঁজে চলেছি আমি।” ব্যাট হাতে ব্যর্থ হলেও রাসেল কিন্তু বল হাতে বেশ ভালো ছাপ রেখেছেন। ৪ ম্যাচেই ৫ উইকেট তুলে নিয়েছেন। বল হাতে স্ট্রাইক রেট ও ইকোনমি রেট যথাক্রমে ১২ ও ৮।

সিএসকের বি’রুদ্ধে ১৮ তম ওভা’রে বল করেছিলেন রাসেল।সেই সময় জয়ের জন্য সিএসকেকে প্রতি ওভা’রে তুলতে হত ১৩। সেই ওভা’রে মাত্র ৩ রান খরচ করেন রাসেল। স্যাম কুরানের উইকেটও দখল করেন। তবে ব্যাট নয়, কেকেআর আপাতত রাসেলের ব্যাটের দিকেই তাকিয়ে। কেকেআর টুর্নামেন্টে কতদূর যাবে, তার অনেকটাই যে নির্ভর করছে ক্যারিবিয়ান তারকার ব্যাটে।

Check Also

পরনে নেই প্যান্ট, শার্টে বোতাম খুলা নিচে দেখা যাচ্ছে সাদা অন্তর্বাস

বাংলা অভিনয় জগতে বড় পর্দার সিনেমার পাশাপাশি ধারাবাহিক গুলি এই মুহূর্তে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *