Breaking News

প্রাইভেটকার দুর্ঘটনায় আ.লীগ নেতা নিহত

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় সড়ক `দু`র্ঘটনায় এক আওয়ামী লীগ নেতা নি`হত হয়েছেন। সোমবার (১১ জানুয়ারি) বেলা ১২টা ২০ মিনিটের দিকে মহাসড়কের বালুয়াকান্দি নামক স্থানে এ দু`র্ঘটনা ঘটে। নি`হত মোহাম্মদ আলি (৩০) গজারিয়া উপজেলার চর বাউশিয়া ইউনিয়নের বড় বাউশিয়া বড়কান্দি গ্রামের মতি মীরের ছেলে। তিনি উপজেলার বাউশিয়া ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

ভবেরচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন জুয়েল জানান, ঢাকাগামী প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এরপর স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মোহাম্মদ আলি নামে একজন ব্যক্তিই গাড়িটিতে ছিলো। ম`রদেহ বর্তমানে হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।

আরও পড়ুন=বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয়ো জুটি ছিল শাকিব-অপু জুটি। শাকিব খান বাংলাদেশের এক জন সুপার স্টার। ‘আড়ালের এই সময়টাতে শাকিব খানের সঙ্গে কথা হয়েছে কিনা? বুবলী বললেন, শাকিব খবর নেওয়ার চেষ্টা করেছে।বেশ কয়েকবার চেষ্টা করেছে… গত ৬ জানুয়ারি বাংলাদেশ প্রতিদিনের শোবিজ বিভাগে ‘সময় হলেই খুলবে রহস্যের জট’ শিরোনামে বুবলীর দেওয়া সাক্ষাৎকারভিত্তিক প্রতিবেদনে প্রতিবেদক শামছুল হক রাসেলের প্রশ্নের জবাবে এ অভিনেত্রী উপরের কথাগুলো বলেন।

কিন্তু দীর্ঘ সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জনের বিষয়টি তিনি পরিষ্কার করেননি। বলতে গেলে ধোঁয়াশাই রেখে দেন বহুল আলোচিত এ ব্যাপারটি। শাকিব-বুবলীকে নিয়ে দর্শক ও পাঠকের যে কৌতূহল তার কোনো সমাধান সূত্র পাওয়া যায়নি সে জবানীতে।এ যেন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘শেষের কবিতার’ শেষ পঙ্ক্তি ‘শেষ হইয়াও হইলো না শেষ’-এর মতোই অধরা। তার এ জবাবের রেশ ধরেই অভিনেতা শাকিব খানের কাছে জানতে চাইলাম, ‘আপনি কি আসলেই বুবলীর খবর নেওয়ার চেষ্টা করেছেন, আর কী খবরইবা জানতে চেয়েছেন?

Check Also

ফের নিক্সনের দিকে আঙ্গুল তুললেন কাদের মির্জা

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *