Breaking News

পানি না দেওয়ায় না`রীর বি`শেষ অ-ঙ্গে র`ড ঢু`কিয়ে অ`মা`নবিক নি-র্যা`তন

ভা`র`তে একের পর এক নারী নি-র্যা’তনের ঘ-টনা ঘ`টেই চ`লেছে। ক`য়েকদি`ন আ`গেই ভা`রতের উ`ত্তরপ্র`দে`শের ব`দায়ুনে ঘ`টে যাওয়া গণ-ধ-র্ষ-ণের ঘ`ট`নার পর ফে`র প্রা`য় এ`কই `ধ`রনের ঘ`টনা ঘ`টল ম`ধ্যপ্র`দেশে সি`দ্ধি জে`লার আ`মালিয়া এ`লাকায়। ভা`রতীয় গ`ণমা`ধ্যমগুলো জা`নায়, পা`নি দিতে রা`জি না হওয়ায় এক বি`ধবা নারী গো-পনা-ঙ্গে লো`হার র`ড ঢু`কিয়ে দি`য়েছে তি`ন দু`ষ্কৃতী। পা`শ`বিক এই ঘ`টনার খবর প্র`কাশ্যে আ`সতেই উ`ত্তেজ`না ছ`ড়িয়ে`ছে ম`ধ্যপ্র`দেশে।

স্থা`নীয় সূ`ত্রে ভা`রতীয় গ`ণমা`ধ্যম জা`নায়, ম`ধ্যপ্র`দে`শের সি`দ্ধি জে`লার আ`মালি`য়া এ`লাকা`র বা`সিন্দা নি-র্যা`ত`নের শি`কা`র ওই ম`হিলা`র স্বা`মী ক`য়েক ব`ছর আ`গে মা`রা গে`ছেন। দুই ছে`লেকে নি`য়ে সং`সার চা`লানোর জন্য তাই এ`লাকায় চা`য়ের দো`কান চা`লাতেন তিনি। `থা`কতেন দো`কানের পা`শের ঝু`পড়িতে। শ`নিবার (৯ জানুয়ারি) রা`তে ওই

ম`হিলা য`খন দুই ছেলেকে নিয়ে সে`খানে ঘু`মোচ্ছিলেন আ`চমকা তিন ব্য`ক্তি উ`পস্থিত হয়। তাকে ডে`কে তু`লে খা`বার পা`নি চায়। কি`ন্তু, তিনি পা`নি দিতে রা`জি না হওয়ায় ঝু`পড়ির ভি`তরে ঢু`কে এ`কটি লো`হার রড তার গো`পনা`ঙ্গ ঢু`কিয়ে দেয় তি`ন দু`ষ্কৃতী।

এর জে`রে অ`সহ্য য`ন্ত্র-ণায় চি`ৎকার ক`রতে থা`কেন নি`র্যা`তিত ম`হিলা। সেই শব্দ শুনে আ`শপা`শের লো`কেরা ঘ`টনাস্থ`লে ছু-টে এলে পা`লিয়ে যা`য় অ`ভি-যুক্ত-রা। পরে ওই ম`হিলাকে রেও`য়া জে`লার স`ঞ্জয় গা`ন্ধী হা`সপাতালে নিয়ে গিয়ে ভ`র্তি করা হয়। সে`খানকার চি`কিৎসকরা অ`পা`রেশন করে ম`হি`লার গো`পনা`ঙ্গ থেকে লো`হার র`ডটি বের ক`রতে

স`ক্ষম হ`য়েছেন। এদি`কে এই নৃ`শংস ঘ`ট`নার খ`বর ছড়িয়ে প`ড়তে উ`ত্তে`জনা ছ`ড়ায় স্থা`নীয় এ`লাকায়। পু`লিশও দ্রু`ত ত`দন্ত করে সো`মবার (১১ জানুয়ারি) স`কালে তিন অ`ভিযু`ক্তকে গ্রে`প্তার ক`রে। তা`দের বি`রুদ্ধে ক`ড়া ব্য`বস্থা নে`ওয়ার নি`র্দেশ দি`য়েছেন ম`ধ্যপ্র`দেশে`র স্ব-রা`ষ্ট্রম-ন্ত্রী ন`রোত্তম মি`শ্র।

Check Also

ফের নিক্সনের দিকে আঙ্গুল তুললেন কাদের মির্জা

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *