Breaking News

পরনে নেই প্যান্ট, শার্টে বোতাম খুলা নিচে দেখা যাচ্ছে সাদা অন্তর্বাস

বাংলা অভিনয় জগতে বড় পর্দার সিনেমার পাশাপাশি ধারাবাহিক গুলি এই মুহূর্তে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে । বিভিন্ন স্বাদের ধারাবাহিক এই মুহূর্তে বিরাজ করছে।তবে কোথাও যেন এসব ধারাবাহিকগুলো আমাদের বাড়ির মা কাকিমার সারাদিনের পরিশ্রম ক্লান্তিকে নিমিষেই দূর করে দেয়। এর পাশাপাশি বাংলা ধারাবাহিক গুলি তে দিন দিন বেড়েই চলেছে জনপ্রিয়তা শুধুমাত্র অভিনয় এবং বাস্তব চিত্র তুলে ধরার জন্য।

ঠিক সেরকমই বাংলা ধারাবাহিকের একটি বিখ্যাত নাম হল স্বস্তিকা দত্ত “পারবনা আমি ছারতে তোকে “সিনেমা দিয়ে তিনি তাঁর অভিনয় জগত শুরু করে।স্বস্তিকা কলকাতায় জন্ম নিলেও বড় হয়েছি মুম্বাই এ। অবশ্য পরবর্তী সময় এ কলকাতায় ফিরে এসেছেন যদিও সাংবাদিকতা পড়াশোনা করেছিলেন কলকাতার এই বাসিন্দা তথা অভিনেত্রী।

তবে অভিনয় তাকে আলাদাভাবে আকর্ষণ করতো ।তাই তিনি মডেল হিসেবে নিজেকে আত্মপ্রকাশ করে।এই স্বস্তিকা দত্ত বর্তমানে জনপ্রিয় ” কি করে বলবো তোমায় ” ধারাবাহিক এ কর্ণের স্ত্রী রাধিকা চরিত্রে অভিনয় করছেন। এর আগে ভজ গোবিন্দ বলে একটি ধারাবাহিক তিনি করেন যেটি তার প্রথম ধরাবাহিক ছিল ।তবে এই রাধিকা আর বাস্তবে রাধিকার মধ্যে বিস্তর পার্থক্য। সাদামাটা চিত্রটা কোথায় যেন পাল্টে গেল রঙিন ক্যানভাসে।

সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ নায়িকা তবে তার পাশাপাশি ভীষণভাবে আগ্রহী ফটোশুটেও। তাই নায়িকাকে দেখা যায় বিভিন্ন সময় বিভিন্ন মেজাজে। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে এই নায়িকার। কখনো উন্মুক্ত খোলা পিঠে কখনো বা আবেদনময়ী ছাউনিতে ঝড় তুলেছে নেটিজেনদের মনে।মুহূর্তের ভিতর ছবিগুলি হয়েছে ভাইরাল। প্রসঙ্গত উল্লেখ্য কি করে বলবো তোমায় ধারাবাহিকে কর্নের সাথে তাদের সম্পর্ক আর বাস্তবে কর্ণের সাথে রাধিকা সম্পর্ক সম্পূর্ণ আলাদা। মাঝেমধ্যেই শুটিংয়ের ফাঁকে সময় পেলে তারা খুনসুটি মজা করে থাকেন। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

Check Also

স্ত্রীর ব্যাগে কলম খুঁজতে গিয়ে যা খুঁজে পেলেন স্বামী, তা দেখে হুঁশ উড়ে গেলো তার

একটি সম্পর্কের সবচেয়ে বড় ব্যাপার হল বিশ্বাস। বিশ্বাস না থাকলে কোন সম্পর্ক ভালো জায়গায় থাকতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *