Breaking News

দুধের শিশুকে রেখে ডাক্তার দেখাতে গিয়ে উধাও গৃহবধূ

তিন বছরের শিশুসন্তান আকাশকে বাবার বাড়িতে রেখে ডাক্তার দেখাতে যান গৃহবধূ কুলসুম আক্তার (১৯)। এরপর থেকে উধাও তিনি। এদিকে মাকে কাছে পেতে রাত-দিন কান্নাকাটি করছে শিশু আকাশ। শনিবার (২৪ অক্টোবর) দুপুরে কচুয়া থানায় সাধারণ ডায়েরি করেছেন কুলসুম আক্তারের মা তাহমিনা বেগম। নিখোঁজ কুলসুম আক্তার বাগেরহাটের কচুয়া উপজেলার শ্রীরামপুর গ্রামের রুস্তম শেখের মেয়ে।

কুলসুম আক্তারের মা বলেন, বিয়ের পর থেকে আমার জামাইয়ের সঙ্গে ঢাকায় থাকত মেয়ে। গত ১৫ অক্টোবর ঢাকা থেকে আমার বাড়িতে বেড়াতে আসে মেয়ে কুলসুম আক্তার ও তার তিন বছরের ছেলে আকাশ। পরে ১৮ অক্টোবর বিকাল ৫টায় ডাক্তার দেখানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর থেকে আর আসেনি।

আমি এখন এই দুধের বাচ্চা নিয়ে কী করব, কোথায় যাব। আমার নাতিকে বাঁচাতে আমার মেয়ের সন্ধান চাই। এদিকে ৬ দিন মাকে ছাড়া একা থাকা শিশু আকাশ অসুস্থ হয়ে পড়েছে। সারাদিন শুধু মা-মা করে কান্না করছে।কচুয়া থানার ওসি মনিরুল ইসলাম বলেন, আমরা তদন্ত শুরু করেছি। সব থানায় কুলসুমের ছবিসহ বার্তা পাঠানো হয়েছে। যদি কেউ তার সন্ধান পায় তাহলে আমাদের জানাতে বলা হয়েছে।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

Check Also

অন্য নারীর সঙ্গে প’র’কী’য়া,স্বামীকে খাঁচায় বেঁ’ধে নদীতে ফে’লে দিলেন স্ত্রী ।

অন্য নারীর সঙ্গে প’র’কী’য়া করায় একটি খাঁ’চার মধ্যে ঢুকি’য়ে স্বামীকে বেঁ’ধে ন’দীতে ফেলে দিয়েছেন তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *