দিহান-আনুশকার প্রেমের সম্পর্ক ছিল কিনা, মুখ খুললনে ছাত্রীর মা

গত কয়েক বছরে দেশের বিভিন্ন স্থানে অনৈতিক সম্পর্কের ঘটনা বেড়েই চলেছে। আর এই অ`নৈতিক সম্পর্কের কারণে দেশের বিভিন্ন স্থানে প্রায় সময় অনেক নারীর প্রা’ণ যায়। আর গত সপ্তাহে রাজধানী ঢাকা শহরের কলাবাগান একাকায় এক ’ও’ লেভেল শিক্ষার্থীর সাথে অনৈতিক সম্পর্কের ঘটনা ঘটেছে যা নিয়ে ব্যাপক আলোচনা চলছে।

তবে অনেকের মনে প্রশ্ন দেখা দিয়েছে তাদের মধ্যে কি প্রেমের সম্পর্ক ছিল? তবে এবার এই বিষয়ে মুখ খুলেছেন ছাত্রীর মা।বাংলাদেশ শিশু অধিকার ফোরাম: ২০১৯ সালের প্রতিবেদন অনুযায়ী প্রতি মাসে গড়ে ৮৪টি শিশু খারাপ কাজের শি’কা’র হচ্ছে। এ ছাড়া এক বছরে শিশুদের সাথে খারাপ কাজ বেড়েছে ৭০ শতাংশ।

এমন খারাপ কাজ বাংলাদশে দিনদিন বেড়েই চলছে।নতুন খবর হচ্ছে, রাজধানীর কলাবাগানে ইংলিশ মিডিয়াম মাস্টারমাইন্ড স্কুলের ’ও’ লেভেল শিক্ষার্থী আনুশকাহ নূর আমিন এর সাথে অনৈতিক সম্পর্ক করে তাকে শেষ করা অভিযোগে গ্রেপ্তার হয়েছেন তার বন্ধু ইফতেখার ফারদিন দিহান।

এদিকে, আটক হলে আনুশকার সাথে নিজের প্রেমের সম্পর্ক ছিল বলে জিজ্ঞাসাবাদে দাবি করে অভিযুক্ত ইফতেখার ফারদিন দিহান। তবে আনুশকার মা দাবি করেছেন, দিহানের সাথে আমার মেয়ের প্রেমের কোন সম্পর্ক ছিলো না।এদিকে, এই ঘটনার পর অভিযুক্ত ইফতেখার ফারদিন দিহান কে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তবে তিনি বলছেন তাদের উভয়ের মধ্যে সম্পতিতে ওই সম্পর্ক হয়। আর এই বিষয় আরও খতিয়ে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী। আর এই ছাত্রী মা বলেছেন তার মেয়ের সাথে ও ছেলের কোনো প্রেমের সম্পর্ক ছিল না।

Check Also

ভারত থেকে ১২৭১ কোটি টাকার ভ্যাকসিন কিনতে চূড়ান্ত অনুমোদন

রাষ্ট্রীয় জরুরি প্রয়োজনে ভারত থেকে সরাসরি ক্রয় পদ্ধতিতে ১ হাজার ২৭১ কোটি টাকা ব্যয়ে তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *