Breaking News

ঘটনার পর ভাইকে ফোন করে কি বলেছিল দিহান, প্রকাশ্যে এলো

রাজধানী ঢাকা শহরে গত সপ্তাহে ’ও’ লেভেলে পড়া শিক্ষার্থীর সাথে ঘটে যাওয়া ঘটনা নিয়ে এখনো বেশ আলোচনা চলছে। সেদিনের ঘটনা সম্পর্কে প্রতিদিন নতুন করে অনেক তথ্য প্রকাশ্যে আসছে। এবার প্রকাশ্যে এলো সেদিন ওই ঘটনার পর অভিযুক্ত দিহান তার ভাইকে ফোন করেন। আর তার ভাইকে ফোন করে সে বেশ কিছু কথা বলেন।

এমনকি দিহান তার ভাইকে দ্রুত হাসপাতালে আসতে বলেন।রাজধানীর মাস্টারমাইন্ড স্কুলের ’ও’ লেভেলের পড়া শিক্ষার্থীর সাথে অনৈতিক সম্পর্কের পর তাকে শেষ করার ঘটনায় অভিযুক্ত দিহান ঘটনার পরই মেঝো ভাই নিলয়ের সঙ্গে তিনবার ফোন কথা বলেছিল। এ বিষয়ে শনিবার (৯ জানুয়ারি) দিহানের ভাই নিলয় সরকারের সঙ্গে বিস্তারিত কথা বলেছেন।

তিনি বলেন, সকালে উঠে অফিসে চলে গিয়েছি। বগুড়াতে আমার নানা অসুস্থ, মা সেদিন সকালে নানাকে দেখতে বাড়ি থেকে বের হয়েছেন। আমার এক চাচা আবার ওইদিনই মা’’রা যান। রাজশাহীতে জানাজা হয়েছে। আমার বাবা সেখানে ছিলেন। বাসা সেদিন একদম ফাঁ/কা ছিল। হঠাৎ দুপুর ১টা ২৫ মিনিটের দিকে দিহান আমাকে ফোন দিয়ে কাঁদো কাঁদো স্বরে কথা বলে। জীবনে ওকে আমি কখনও কান্না করতে দেখিনি। ফোন দিয়ে বলে, ’ভাইয়া বাসায় বান্ধবীকে নিয়ে এসেছিলাম। অ/জ্ঞা/ন হয়ে গেছে। হাসপাতালে নিয়ে যাচ্ছি। তুমি আসো, তুমি ছাড়া আমাকে কেউ বাঁ/চা/তে পারবে না।’

দিহানের ভাই আরও বলেন, আমি ভ/য় পেয়ে যাই। তখনই আমার কর্মস্থল থেকে বের হয়ে এসেছি। দিহান বারবার ফোন দিচ্ছে ’ভাইয়া তুমি দ্রুত আসো।’ পরে দুপুর ১টা ৫০-এর দিকে আবার ফোন করে। তখন বলে, ’ভাইয়া ও তো মা//রা গেছে’। তখন আমি বলি, ’কে মা//রা গেল ঠিকঠাক মতো বলো’।

দিহান বলে, ’তুমি হাসপাতালে চলে আসো দ্রুত।’নিলয় বলেন, আমি আইন অনুযায়ী বিচার চাই। ও যে মেয়েটার সঙ্গে প্রেম করতো গত দুদিনে আমরা তার বন্ধু-বান্ধবীদের কাছ থেকে জানতে পেরেছি। এর আগে শুধু জানতাম, ও প্রেম করে। তবে কার সঙ্গে করে সে বিষয়টা জানতাম না।

দিহানের পরিবারের সদস্যরা বলছেন, এ ঘটনায় তারা সবাই ল’জ্জি’ত। বিচারে যদি প্রমাণ হয় দিহান অপরাধী যা শাস্তি হবে তারা মেনে নেবেন।এদিকে, এই ঘটনা সম্পর্কে আরও খতিয়ে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে কিশোরীর পরিবার থেকে বেশ কিছু অভিযোগ তোলা হচ্ছে। কিশোরীর পরিবার থেকে অভিযোগ করা হচ্ছে যে দিহান আইনগত ভাবে বেশি সুবিধা পচ্ছে। এই ঘটনার সুষ্ঠু বিচার দেখতে চায় কিশোরীর পরিবার।

Check Also

এটি মিথ্যা মা`মলা, আমি অনেক কষ্টে আছি ন্যায় বিচার করুন: মাওলানা সাঈদী

অর্থ আ`ত্মসাতের অ`ভিযোগে দা`য়ের হওয়া মা`মলায় `একাত্তরে মু`ক্তিযু`দ্ধের সময় সংঘটিত মা`নবতাবি`রোধী অ`পরাধের দায়ে আমৃ`ত্যু কা`রাদণ্ডপ্রা`প্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *