কখনো খ্যাতি, ফ্যান, ফিল্টার এগুলো দেখে মুগ্ধ হওয়া ঠিক নয়: নুসরাতের স্বামী নিখিল

টলিপাড়ায় গু’ঞ্জ’ন, অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে তার স্বামী নিখিল জৈ’নের। বিয়ের দেড় বছর হতে না হতেই প্রায় সম্পর্কে ইতি টা’নতে বসেছেন দুজনে। আর অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের ঘনি’ষ্ঠতা নিয়ে সরগরম টলিউডে। তবে কোনটা ঠিক বা কোনটা ভুল, সেই ব্যাপারে স্প’ষ্ট করে কিছুই বলেননি নুসরাত।

তবে দেড় বছরের বিয়েতে যে ই’তি টেনেছেন তা বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। এক সংবাদমাধ্যমের কাছে নুসরাত জানিয়েছেন, তারা আলাদা থাকতে শুরু করেছেন। নুসরাত এখন বাবা মায়ের কাছে রয়েছেন। তবে ঠিক কী কারণে দূরত্ব তা এখনো স্প’ষ্ট নয়। মনে করা হচ্ছে যশের স’ঙ্গে ঘনি’ষ্ঠতার কারণেই হয়তো সম্প’র্কে ভা’ঙ’ন ধরেছে।

এদিকে নুসরাত ও নিখিল পরস্পরকে নাম না করে সোশ্যাল মিডিয়ায় নানা ভাবে তি’র্য’ক মন্তব্য করছেন। নাম না নিলেও নেটিজেনদের আ’ন্দা’জ তারা পরস্পরের জন্যই এমন পোস্ট করছেন। একটি পোস্টে নুসরাত যেমন বুঝিয়েছেন, তিনি জীবনে ভুল সি’দ্ধা’ন্ত নিয়েছেন। ক্যাপশনটিতে নুসরাত লিখেছেন,

একটি ভুল সিদ্ধান্ত একটি সঠিক স্থানেও নিয়ে যেতে পারে। নেটিজেনদের আ’ন্দাজ, এটি নিখিলকে উদ্দেশ্য করেই লিখেছেন অভিনেত্রী।আবার নিখিলও একটি পোস্টে লিখেছেন, কখনো খ্যাতি, ফ্যান, ফিল্টার এগুলো দেখে মু’গ্ধ হওয়া ঠিক নয়। এমনকি নিখিল ও নুসরাতের প্রায় মুখ দেখাদেখিও ব’ন্ধ হয়েছে। ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করেছেন দুজনে। আর এর পরেই আরো স্পষ্ট হয়েছে যে, সম্পর্কে ভালোই চি’ড় ধরেছে।

যদিও কারণ বলতে নারাজ অভিনেত্রী। তিনি ব্যক্তিগত রাখতে চাইছেন সবটা। এমনই জানিয়েছেন। জানা যাচ্ছে এসওএস ছবির শু’টিং চলাকালীনই যশের সঙ্গে ঘ’নি’ষ্ঠতা শুরু হয় হয় নুসরাতের। এমনকি যশের সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেন নুসরাত। যদিও বিগত কয়েক মাসে নিখিলের সঙ্গে কোনো ছবি নেই অভিনেত্রীর। এমনকি গত শনিবার নুসরাতের জন্মদিন ছিল। যশ দা’শগু’প্ত সহ আরো অনেকে এদিন নুসরাতকে সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু নিখিলের তরফ থেকে অভিনেত্রীর জন্য কোনো শুভেচ্ছার পোস্টও দেখা যায়নি।

Check Also

ভারত থেকে ১২৭১ কোটি টাকার ভ্যাকসিন কিনতে চূড়ান্ত অনুমোদন

রাষ্ট্রীয় জরুরি প্রয়োজনে ভারত থেকে সরাসরি ক্রয় পদ্ধতিতে ১ হাজার ২৭১ কোটি টাকা ব্যয়ে তিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *