Breaking News

অসুস্থ মাকে দেখতে গিয়ে লা`শ হয়ে বাড়ী ফিরল ছেলে

ব`গুড়ার শেরপুরে বাসের চাপায় ঘ`টনাস্থলেই তিনজন অ`টোরিক্সা যাত্রী নি`হ`ত এবং চি`কিৎসাধীন অবস্থায় আনোয়ারা নামের আরেকজন্ নি`হ`ত হওয়ায় বেড়ে দাড়াল ৪জনে। রবিবার (২২ নভেম্বর) দুপুর একটার দিকে বগুড়া-ঢাকা ম`হাসড়কে শেরপুর উপজেলার সিমাবাড়ী ইউনিয়নের বে`তগাড়ী নামক স্থানে দু`র্ঘটনাটি ঘটে।

নি`হ`তরা হচ্ছেন, শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের বি`নোদপুর গ্রামের আমানুল্লাহ প্রাং এর স্ত্রী আনোয়ারা বেগম (৫০) চকপাথারী গ্রামের আব্দুর হাই প্রাং(৬০), একই গ্রামের আল আমিন (২৮) ও ঘাসুরিয়া গ্রামের শাহ সুলতান (৯)। জানাগেছে, পাঁচজন যাত্রী নিয়ে একটি ব্যাটারী চালিত অটো রিক্সাটি চান্দিকোনার দিকে যাচ্ছিল।

বেদগাড়ী নামক স্থানে ঢাকাগামী একটি বাস আল রিয়াদ পিছন থেকে অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এতে অসুস্থ মাকে দেখতে যাওয়ার সময় আনোয়ারা বেগম চিকিৎসাধীন অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রাত্রি ৮টায় মরা যায় এবং তিনজন যাত্রী ঘ`টনাস্থলেই মা`রা যান। দু`র্ঘটনার পরপরই ঢা`কাগামী আল রিয়াদ বাসটি পালিয়ে যাওয়ার সময় হাটিকুমুর হাইওয়ে পু`লিশ ঘা`তক বাসটিতে আ`টক করে।

দু`র্ঘটনার খবর পেয়ে শেরপুর থানা পু`লিশ ও ফায়ার সা`র্ভিসের কর্মীরা ঘ`টনাস্থল থেকে হ`তাহতদের উ`দ্ধার করেন। আ`হত তিনজনকে বগুড়া শহীদ জি`য়াউর রহমান মে`ডিকেল কলেজ হাসপাতালে ভ`র্তি করে দেয়া হয়েছে।শেরপুর থানা অফিসান ই`নচার্জ শহিদুল ইসলাম বলেন আহত তিনজনের মধ্যে এক নারী মা`রা গেছে। অপর দুজন বর্ত`মানে সুস্থ আছে। তিনজনের মরদেহ প`রিবারের নিকট হ`স্তান্তর করা হয়েছে।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

Check Also

আজ ঢাকার যেসব স্থানে যাবেন না

চলমান মহামারি করোনা ভাইরাসের মধ্যে দরকার ছাড়া বাসা থেকে বের না হওয়াই উত্তম। তবুও জরুরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *